অয়েল ইন্ডিয়া লিমিটেড এর তরফে 10th পাশে অসংখ্য নিয়োগ, বেতন 26,000 টাকা | Oil India Limited Recruitment 2023

চাকরি প্রার্থীদের জন্য এক নতুন নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে। অয়েল ইন্ডিয়া লিমিটেড এর তরফ থেকে নেওয়া হচ্ছে কর্মী। সেক্ষেত্রে এখানে একই সঙ্গে বেশ কয়েক ধরনের পদে কর্মী নেওয়া হবে। এই নিয়োগের গুরুত্বপূর্ণ বিশেষত্ব হলো, আপনি ন্যুনতম মাধ্যমিক পাশ যোগ্যতায় এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সঙ্গে থাকছে কর্মী পিছু মাসিক সুউচ্চ বেতন। আসুন তবে আর দেরি না করে জেনে নিই নিয়োগের বিস্তারিত খুঁটিনাটি।

Oil India Limited Recruitment 2023
নিয়োগকারী সংস্থা ও পদ: অয়েল ইন্ডিয়া লিমিটেড (Oil India Limited) এর তরফ থেকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। এখানে মূলত ওয়ার্ক পার্সন পদে নেওয়া হবে কর্মী।
পদের বিবরণ: এই ওয়ার্ক পার্সনদের গ্রেড অনুযায়ী প্রধান তিনটি ভাগে বিভক্ত করা হয়েছে। যথা, Grade -III, Grade – V ও Grade – VII এবং এই পদ গুলিকে আরো বিভিন্ন পদে ভাগ করা হয়েছে।
শূন্যপদের হিসাব: মোট 187 টি শূন্যপদে কর্মী নেওয়া হবে। সেক্ষেত্রে Grade -III পদে 134 জন, Grade – V পদে 43 জন এবং Grade – VII পদে 10 জন কর্মী নিয়োগ করা হবে।
শিক্ষাগত যোগ্যতা: এখানে চাকরির জন্য আবেদন করতে গেলে আপনার ন্যুনতম শিক্ষাগত যোগ্যতা হতে হবে মাধ্যমিক পাশ। সেক্ষেত্রে উচ্চমাধ্যমিক এবং ডিগ্রি কিংবা ডিপ্লোমা পাশ করে থাকলে আরো বিভিন্ন পদের জন্য আবেদন জানাতে পারবেন। অফিসিয়াল নোটিফিকেশন এ পদ অনুযায়ী বিস্তারিত যোগ্যতা দেওয়া থাকবে, দেখে নিতে পারেন।
প্রার্থীর বয়সসীমা: নিয়োগে আবেদনের ক্ষেত্রে প্রার্থীর ন্যুনতম বয়স হতে হবে 18 বছর। সেক্ষেত্রে Grade – III ও Grade – VII পদের জন্য বয়সের ঊর্ধ্বসীমা 30 এবং Grade – V পদের জন্য বয়সের ঊর্ধ্বসীমা 33 বছর।
মাসিক বেতন: Grade – III পদের ক্ষেত্রে মাসিক বেতন তথা পে স্কেল 26,600/- টাকা থেকে 90,000/- টাকার মধ্যে। Grade – V পদের ক্ষেত্রে বেতন 32,000/- টাকা থেকে 1,27,000/- টাকা। Grade – VII পদের ক্ষেত্রে 37,500/- টাকা থেকে 1,45,000/- টাকা।
জেনে নিন আবেদন পদ্ধতি: অনলাইনের মাধ্যমে খুবই সহজে আবেদন জানাতে পারবেন। নিচে অনলাইন আবেদনের ডাইরেক্ট লিঙ্ক দেওয়া হলো।
1. সেখানে ক্লিক করুন। Register Now এ ক্লিক।করুন। নতুন Sign Up এর পেজ খুলে যাবে।
2. যে পদের জন্য আবেদন করবেন সেটি সিলেক্ট করুন সবার প্রথমে। সেখানে বিভিন্ন পোস্ট কোড দেওয়া রয়েছে, সেক্ষেত্রে পছন্দ অনুযায়ী বেছে নিন।
3. Personal Details এ নিজের নাম, মোবাইল নম্বর, ইমেল আইডি, জেন্ডার, কাস্ট ক্যাটাগরি, জন্মতারিখ ইত্যাদি আরো যাবতীয় তথ্য দিতে হবে।
4. এরপর Continue তে ক্লিক করুন। নতুন পেজ সমানে খুলবে সেখানে আরো কিছু তথ্য দেবেন।
5. বাবার নাম, মায়ের নাম, শিক্ষাগত যোগ্যতা সহ আরো বিভিন্ন তথ্য দিয়ে যাবতীয় কিছু ডকুমেন্ট সঙ্গে পাসপোর্ট সাইজের ফটো, সিগনেচার ইত্যাদি আপলোড করতে হবে।
6. সবার শেষে সাবমিট করে আবেদনের কাজ সম্পন্ন করুন এবং আবেদন এর কাগজটি প্রিন্ট আউট করে সঙ্গে রাখবেন।
কী কী ডকুমেন্ট প্রয়োজন: নিয়োগে আবেদনের ক্ষেত্রে কিছু ডকুমেন্ট ও তথ্য সঙ্গে রাখতে হবে। নিচে সেগুলি দেওয়া হলো। 
1. বয়সের প্রমাণপত্র হিসেবে মাধ্যমিকের অ্যাডমিট কার্ড কিংবা বার্থ সার্টিফিকেট
2. শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্ট
3. নিজের কাস্ট সার্টিফিকেট যদি থাকে
4. রঙিন পাসপোর্ট সাইজের ফটো
5. নিজের একটি সিগনেচার
6. বৈধ ও সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি
আবেদনের সময়সীমা: আগামী 25 এপ্রিল, 2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশন ও অনলাইন আবেদন এর লিঙ্ক দেওয়া হলো।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


APPLY ONLINE: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


ভবিষ্যতে চাকরি ও নিয়োগের এরকম আরো অনেক নতুন নতুন আপডেট পেতে আজই আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে যুক্ত হয়ে যান।
TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment