খেলা জমেছে রাজনীতির ময়দানে! এবার মনোজের বিরুদ্ধে মাঠে নামলেন প্রাক্তন পেসার দিন্দা

খেলা জমেছে রাজনীতির ময়দানে! এবার মনোজের বিরুদ্ধে মাঠে নামলেন প্রাক্তন পেসার দিন্দা

 

খবর সম্প্রীতি: দিন যাচ্ছে আর ক্রমশঃ জমে উঠেছে রাজনীতির খেলা। ক্রিকেট মাঠ থেকে এবার সোজা রাজনীতির ময়দানে নেমে পড়লেন খেলোয়াড়রা। বাংলার ক্রিকেটার মনোজ তিওয়ারি তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার পরপরই একই দিনে গেরুয়া শিবির তথা বিজেপিতে যোগ দেন প্রাক্তন পেসার অশোক দিন্দা। 



শুভেন্দু অধিকারী, রাজীব বন্দ্যোপাধ্যায়, অর্জুন সিং প্রমুখ ব্যক্তি বর্গদের নেতৃত্বে এদিন বুধবার লেবুতলা পার্কে আয়োজিত হয় এক জনসভা সেখানে থেকেই সরাসরি আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দিয়েছেন অশোক দিন্দা। সঙ্গে তাঁকে “জয় শ্রীরাম” স্লোগানও দিতে দেখা গিয়েছে এদিন। এদিন দলে যোগ দেওয়ার পাশাপাশি দিন্দা বিজেপি দলকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন এত বড়ো একটি জাতীয় স্তরের রাজনৈতিক দলে তাকে আপন করে নেওয়ার জন্য। সঙ্গে দলের প্রতি তাঁর কর্তব্য ও বিশেষ দায়বদ্ধতা জ্ঞাপন করেন তিনি।


বলেন দলের হয়ে সারা দিন কাজ করবেন তিনি। ক্রিকেট থেকে অবসর নিয়েছেন যাতে দলকে তিনি তাঁর মূল্যবান সময় টুকু দিতে পারেন। এদিন সভাতে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়, তাঁর সঙ্গে বিশেষ মজা মশকরা করতেও দেখা গিয়েছে দিন্দাকে।

 


এদিন তৃণমূলের সভাতেও আবহাওয়া ছিল সরগরম। মনোজ তিওয়ারি পা স্পর্শ করে প্রণাম করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। এবং দলের একটি বড়ো পতাকা হাতে তুলে নেন মনোজ, তার সঙ্গ দেন কাঞ্চন মল্লিক ও রাজ চক্রবর্তী। এক কথায় জমে উঠেছে রাজনীতির খেলা। এখন দেখার বিষয় কে টিকে থাকে এতে।

Leave a comment