জেলায় জেলায় অসংখ্য ডাটা এন্ট্রি অপারেটর কর্মী নিয়োগ, আবেদন করুন আপনিও | WB DEO Recruitment 2022

এক অসাধারণ এবং দুর্দান্ত নিয়োগের সুখবর রাজ্য জুড়ে সমগ্র চাকরি প্রার্থীদের জন্য। এবার রাজ্যের বিভিন্ন জেলায় জেলায় এবং ব্লকে ব্লকে অসংখ্য শূন্যপদে ডাটা এন্ট্রি অপারেটর পদে নেওয়া হচ্ছে কর্মী। আপনি কি রাজ্যের একজন চাকরি প্রার্থী? দীর্ঘ দিন যাবৎ চাকরির খোঁজে থেকে থেকে বেকার সমস্যায় জর্জরিত? তবে এটি আপনার জন্য একটি দুর্দান্ত সুযোগ। এখানে আপনি রাজ্যের যেকোনো জেলা প্রান্ত থেকে অনায়াসে অংশগ্রহণ করতে পারবেন নিয়োগের ক্ষেত্রে। 

WB Group-C Recruitment 2022
কোথায় এবং কী উদ্যেশ্যে নিয়োগ: রাজ্যের বিভিন্ন জেলা প্রান্তের নানান ব্লকে নেওয়া হচ্ছে কর্মী। মূলত দুয়ারে সরকার প্রকল্পের কাজে কর্মীদের নিযুক্ত করা হবে। এযাবৎ দুয়ারে সরকার ক্যাম্প এর কাজে বিভিন্ন ডাটা এন্ট্রি অপারেটর (DEO) কর্মীদের নিযুক্ত করা হয়েছিল। ঠিক একই ভাবে এবারও এই কাজের জন্য কর্মীদের নিযুক্ত করা হচ্ছে। এর মধ্য দিয়ে বিভিন্ন জেলার নানান ব্লকে তথা গ্রাম পঞ্চায়েতে কর্মীদের নেওয়া হবে।
পদের নাম ও কাজের ধরন: এখানে এই নিয়োগ (WB Govt Recruitment 2022) এর মধ্য দিয়ে মূলত ডাটা এন্ট্রি অপারেটর তথা DEO পদে কর্মীদের নিযুক্ত করা হবে। এখানে কর্মীদের দুয়ারে সরকার ক্যাম্পে নানান ধরনের ডাটা এন্ট্রির কাজ করতে হবে। নানান সরকারি প্রকল্পে রেজিস্ট্রেশন, ফর্ম ফিলাপ ইত্যাদি নানান কাজ এখানে করতে হবে 
যেসব প্রকল্পের কাজ রয়েছে এখানে: এখানে বিভিন্ন সরকারি প্রকল্পের কাজ এর ওপর ডাটা এন্ট্রির কাজ করতে হবে কর্মীদের। বিশেষ করে স্বাস্থ্য সাথী, লক্ষ্মীর ভান্ডার, খাদ্য সাথী ইত্যাদি আরো নানান প্রকল্পের জন্য বিভিন্ন রেজিস্ট্রেশন তথা ফর্ম ফিলাপ এর কাজ রয়েছে এখানে।
বেতনের পরিমাণ: এই কাজের ক্ষেত্রে দিন হিসাবে টাকা দেওয়া হবে। সেক্ষেত্রে আপনাকে দৈনিক 500/- টাকা করে দেওয়া হবে। এই হিসাবে সারা মাস কাজ হলে মাসে 15,000/- টাকা দারাচ্ছে। সব কিছু কাজের পরিমাণের ওপর নির্ভরশীল। কাজ হলেই টাকা দেওয়া হয়েছিল।
প্রয়োজনীয় যোগ্যতা: এই কাজের ক্ষেত্রে আবেদন করার জন্য আপনার বিশেষ কোনো শিক্ষাগত যোগ্যতা দেখা হবে না। সেক্ষেত্রে ন্যুনতম মাধ্যমিক থেকে শুরু করে ওপরে যেকোনো শিক্ষাগত যোগ্যতার অধিকারী হতে পারেন আপনি। তবে আপনাকে কম্পিউটারের কাজে বিশেষ দক্ষ হতে হবে। বিশেষ কি ডাটা এন্ট্রি, ইন্টারনেট ইত্যাদি কাজে দক্ষ হওয়ার পাশাপাশি আপনার পার্সোনাল ল্যাপটপ থেকে থাকলে আপনি খুব সহজেই কাজটি হাতের মুঠোয় করে নিতে হবে।
যেভাবে পেতে পারেন কাজ: এই কাজে নিয়োগের ক্ষেত্রে কোনো রকম অফিসিয়াল নোটিফিকেশন প্রকাশ করার বালাই নেই। আপনাকে এক্ষেত্রে নিজস্ব ব্লক অফিসে তথা বিডিও অফিসে যোগাযোগ করতে হবে। সেখানে যারা এই সংশ্লিষ্ট কাজের আধিকারিকেরা থাকবেন তাদের সঙ্গে যোগাযোগ করে বিস্তারিত জেনে নিতে হবে। কোনো কাজ থেকে থাকলে সেই কাজের ধরন ইত্যাদি যাবতীয় সকল প্রকার তথ্য সেখান থেকে আপনাদের জানিয়ে দেওয়া হবে।
MORE JOB NEWS: CLICK HERE


ভবিষ্যতে চাকরি এবং নিয়োগের এরকম আরো অনেক নতুন নতুন আপডেট পেতে আজই আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে যুক্ত হয়ে যান।
TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment