পশ্চিমবঙ্গে বিদ্যুৎ বিভাগে সুবিশাল নিয়োগের বিজ্ঞপ্তি জারি, আবেদন 23 জেলা থেকে | West Bengal New Recruitment 2023

রাজ্যের সমস্ত চাকরি প্রার্থীদের জন্য রয়েছে এক দুর্দান্ত নিয়োগের সুখবর। এবার পশ্চিমবঙ্গে বিদ্যুৎ উৎপাদন দপ্তরের তরফ থেকে জারি হয়েছে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। সেক্ষেত্রে যেসকল চাকরি প্রার্থী রাজ্যের স্থায়ী বাসিন্দা হয়ে দীর্ঘদিন ধরে ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন তাদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগ। নিয়োগের উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো, এখানে রাজ্যের যেকোনো জেলা প্রান্ত থেকে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন।

WBPDCL New Recruitment 2023
নিয়োগকারী সংস্থা: পশ্চিমবঙ্গে বিদ্যুৎ উৎপাদন দপ্তরে তথা পওয়ার ডেভলপমেন্ট করপোরেশন লিমিটেডের তরফে জারি হয়েছে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি।
আবেদন পদ্ধতি: অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারেন। নিয়োগের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে অনলাইন আবেদনের লিংকে ক্লিক করুন।
নিজের যাবতীয় তথ্য দিয়ে অনলাইন রেজিস্ট্রেশন তথা ফর্ম ফিলাপ করুন। অনলাইন রেজিস্ট্রেশন এর ক্ষেত্রে বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি রাখুন।
নিজের নাম, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, ক্যাটাগরি ইত্যাদি তথ্য দিয়ে অনলাইন ফর্ম ফিলাপ করুন।
যাবতীয় গুরুত্বপূর্ণ ডকুমেন্ট সঙ্গে রঙিন পাসপোর্ট সাইজের ফটো, সিগনেচার ইত্যাদি আপলোড করতে বললে আপলোড করে সবার শেষে সাবমিট বাটনে ক্লিক করে আবেদনের কাজ সম্পন্ন করুন।
পদের নাম: প্রার্থীদের প্রাথমিকভাবে অ্যাপ্রেন্টিস হিসাবে নিযুক্ত করা হবে। সেক্ষেত্রে রয়েছে গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিস এবং ডিপ্লোমা অ্যাপ্রেন্টিস।
শিক্ষাগত যোগ্যতা: গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিস পদে আবেদনের জন্য যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে সংশ্লিষ্ট ক্ষেত্রে স্নাতক তথা গ্র্যাজুয়েশন পাশ এবং ডিপ্লোমা অ্যাপ্রেন্টিস পদের ক্ষেত্রে সংশ্লিষ্ট ক্ষেত্রে ডিপ্লোমা করে থাকতে হবে।
প্রার্থীর বয়সসীমা: আবেদনকারী প্রার্থীর বয়স হতে হবে ন্যুনতম 18 বছর। সর্বোচ্চ 24 বছরের প্রার্থীরা আবেদনের জন্য যোগ্য। রিজার্ভ ক্যাটাগরি প্রার্থীদের বয়সে বিশেষ ছাড় দেওয়া হবে।
মাসিক স্টাইপেন্ড: গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিস পদের প্রার্থীদের মাসিক স্টাইপেন্ড 9,000/- টাকা। এবং ডিপ্লোমা অ্যাপ্রেন্টিস পদের প্রার্থীদের মাসিক স্টাইপেন্ড 8,000/- টাকা।
আবেদনের সময়সীমা: আগামী 21/08/2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। নিচে অফিসিয়াল নোটিফিকেশন এর লিংক দেওয়া হয়েছে, ডাউনলোড করে নিয়োগের বিস্তারিত বিবরণ জেনে নিন।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment