পশ্চিমবঙ্গে বিশ্ববিদ্যালয়ে ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ, বেতন 38,440/- টাকা | University Recruitment 2023

রাজ্যের চাকরি প্রার্থীদের জন্য দুর্দান্ত এক নিয়োগের সুখবর। এবার পশ্চিমবঙ্গে বিশ্ববিদ্যালয়ের তরফে জারি হলো কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। রাজ্যের স্থায়ী বাসিন্দা হয়ে মাসিক উচ্চ বেতনে যারা দীর্ঘদিন ধরে ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন তাদের জন্য এটি হতে পারে একটি সুবর্ণ সুযোগ। সব থেকে বড় কথা হলো, কোনো রকম পরীক্ষা ছাড়াই প্রার্থীদের সরাসরি নিযুক্ত করা হবে এখানে। আসুন তবে আর দেরি না করে জেনে নিই নিয়োগের বিস্তারিত খুঁটিনাটি।

University Recruitment 2023 West Bengal
নিয়োগকারী সংস্থা ও পদ: পশ্চিমবঙ্গের কলকাতায় অবস্থিত প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয় (Presidency University) এর তরফে জারি হয়েছে নিয়োগের বিজ্ঞপ্তি। সেক্ষেত্রে এখানে জুনিয়র রিসার্চ ফেলো / Junior Research Fellow (JRF) পদে নেওয়া হবে কর্মী।
মাসিক বেতন: মাসে ভালো অঙ্কের টাকা বেতন দেওয়া হবে কর্মীদের। সেক্ষেত্রে নিয়োগের সঙ্গে সঙ্গে কর্মী পিছু মাসিক গড় বেতন 38,440/- টাকা থেকে শুরু হচ্ছে।
কীভাবে আবেদন করবেন: ইমেলের মাধ্যমে খুব সহজেই আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে সবার প্রথমে নিজের যাবতীয় তথ্য দিয়ে একটি CV তথা বায়ো ডেটা বানিয়ে ফেলুন।
এখানে নিজের নাম, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, জন্মতারিখ, বয়স, ঠিকানা, কাস্ট সার্টিফিকেট স্ট্যাটাস ইত্যাদি সকল প্রকার তথ্য থাকবে। সঙ্গে দেবেন নিজের একটি বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি।
সবার শেষে গুরুত্বপূর্ণ কিছু ডকুমেন্ট সঙ্গে পাসপোর্ট সাইজের ফটো, সিগনেচার ইত্যাদির স্ক্যান কপি করে রাখুন। এগুলি সব শেষে নিম্নে দেওয়া ইমেল আইডি তে নির্দিষ্ট তারিখের মধ্যে পাঠিয়ে দিন।
শিক্ষাগত যোগ্যতা: এখানে আবেদন জানাতে গেলে যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে স্নাতকোত্তর তথা মাস্টার্স পাশ করে থাকতে হবে সংশ্লিষ্ট ক্ষেত্রে।
প্রার্থীর বয়সসীমা: বয়সসীমা উল্লেখ করা হয়নি। সেক্ষেত্রে প্রাপ্ত বয়স্ক হলেই এবং সঙ্গে সংশ্লিষ্ট পদে আবেদনের জন্য যোগ্যতা থেকে থাকলেই আবেদন জানাতে পারবেন।
আবেদনের সময়সীমা ও ইমেল ঠিকানা: আগামী 12 এপ্রিল, 2023 তারিখের মধ্যে নিচে দেওয়া ইমেল ঠিকানা তে আবেদন তথা CV/ BIO DATA সঙ্গে অন্যান্য ডকুমেন্ট স্ক্যান করে পাঠিয়ে দিন। ইমেল ঠিকানা – jayanti.dbs@presiuniv.ac.in
ইন্টারভিউয়ের তারিখ ও ঠিকানা: আগামী 13 এপ্রিল, 2023 তারিখে ইন্টারভিউ সংঘটিত হবে। ইন্টারভিউয়ের ঠিকানা – Institute of Health Sciences, Presidency University, New Town Campus, Kolkata.
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment