পশ্চিমবঙ্গে রাজ্য নগর উন্নয়ন সংস্থায় কর্মী নিয়োগ, বেতন 60,000/- টাকা | WB State Urban Development Agency Job

আপনি যদি একজন স্থায়ী চাকরি প্রার্থী হয়ে চাকরির এই প্রতিবেদনটি পড়ে থাকেন তবে একদম সঠিক জায়গায় এসেছেন আপনি। এবার পশ্চিমবঙ্গে রাজ্য নগর উন্নয়ন সংস্থায় কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। নিয়োগের উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো, এখানে রাজ্যের যেকোনো জেলা প্রান্ত থেকে যেকেউ আবেদন জানাতে পারবেন। এবং সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের কর্মী পদে নিযুক্ত করা হবে। মাসিক সুউচ্চ বেতন এর এমন দুর্দান্ত এক নিয়োগের সুবর্ণ সুযোগ হাতছাড়া না করতে এখনই জেনে নিন এর বিস্তারিত খুঁটিনাটি।

WB SUDA Recruitment 2023
নিয়োগকারী সংস্থা: পশ্চিমবঙ্গে রাজ্য নগর উন্নয়ন সংস্থা /State Urban Development Agency (SUDA) এর তরফে এই কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে।
আবেদন পদ্ধতি: অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। নিচে বিস্তারিত ধাপ আলোচনা করা হয়েছে।
1. নিম্নে প্রদত্ত লিংক থেকে নিয়োগের আবেদনপত্র তথা Application Form টি ডাউনলোড করে বের করে নিন।
2. নিজের যাবতীয় গুরুত্বপূর্ণ সকল প্রকার তথ্য দিয়ে আবেদনপত্রটি ভালো করে পূরণ করে।ফেলুন।
3. এক্ষেত্রে নিজের নাম, অভিভাবকের নাম, জন্মতারিখ, বয়স, ঠিকানা, শিক্ষাগত যোগ্যতা ইত্যাদি তথ্য দেবেন।
4. অবশ্যই মনে করে একটি বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি প্রদান করুন।
5. নিজের রঙিন পাসপোর্ট সাইজের ফটো যুক্ত করুন ফর্মের মধ্যে। সঙ্গে নিজের সিগনেচার করে দিন।
6. সবার শেষে যাবতীয় ডকুমেন্ট সমেত এগুলি সব একটি খামের ভেতর ভরে তা নির্দিষ্ট তারিখের মধ্যে নির্দিষ্ট ঠিকানায় পাঠিয়ে দিতে হবে।
7. সেক্ষেত্রে স্পীড পোস্ট/ রেজিস্টার্ড পোস্ট/ কুরিয়ার এর মাধ্যমে আবেদন পাঠাতে পারবেন। কিংবা এগুলি ফটো স্ক্যান করে ইমেল এর মাধ্যমেও পাঠাতে পারবেন।
কর্মী নিয়োগ প্রক্রিয়া: আবেদন জমা পড়ার পর প্রার্থীদের সরাসরি ইন্টারভিউয়ের জন্য ডেকে নেওয়া হবে। সেখানে তাদের ভালো করে যাচাই ও বাছাই করে কর্মী পদে নিযুক্ত করা হবে।
পদের নাম: হেল্থ অফিসার
প্রার্থীর বয়সসীমা: 01/01/2023 এর হিসাব অনুযায়ী আবেদনকারী প্রার্থীর বয়সের ঊর্ধ্বসীমা 67 বছর। অর্থাৎ, এই বয়সের নিচে যেকেউ আবেদন যোগ্য।
মাসিক বেতন: মাসে সুউচ্চ হারে বেতন প্রদান করা হবে। সেক্ষেত্রে নিয়োগের পর পর কর্মী পিছু মাসিক বেতন প্রদান সর্বোচ্চ 62,000/- টাকা থাকছে।
শিক্ষাগত যোগ্যতা: আবেদনকারী প্রার্থীর সংশ্লিষ্ট ক্ষেত্রে মেডিকেল যোগ্যতা থাকা দরকার। আরো বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন ফলো করুন।
আবেদনের সময়সীমা: আগামী 11/08/2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশন এর লিংক দেওয়া হয়েছে, ডাউনলোড করে আরো বিস্তারিত জেনে নিন।
OFFICIAL NOTIFICATION/ APPLICATION FORM: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE 


ভবিষ্যতে চাকরি এবং নিয়োগের এরকম আরো অনেক নতুন নতুন আপডেট পেতে আজই আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে যুক্ত হয়ে যান। 
TELEGRAM CHANNEL: CLICK HERE 

Leave a comment