মাধ্যমিক পাশে ডাক দপ্তরে নতুন গ্রুপ সি কর্মী নিয়োগ, বেতন 20,000/- টাকা | Post Dept Group-C Recruitment 2023

ন্যুনতম শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে যেসকল চাকরি প্রার্থীরা দীর্ঘদিন ধরে ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন তাদের জন্য বিশেষ সুবর্ণ সুযোগ। এবার ডাক দপ্তর তথা পোস্ট বিভাগের তরফে জারি হয়েছে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। সেক্ষেত্রে গ্রুপ সি লেভেলের পদে নেওয়া হবে কর্মী। নিয়োগের উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো, এখানে ন্যুনতম মাধ্যমিক পাশে আবেদন জানাতে পারবেন আপনারা।

Post Department Group-C Recruitment
নিয়োগকারী সংস্থা: মিনিস্ট্রি অফ কমিউনিকেশন এর তত্ত্বাবধানে জারি হয়েছে নিয়োগের বিজ্ঞপ্তি। সেক্ষেত্রে ডিপার্টমেন্ট অফ পোস্ট তথা ডাক বিভাগের তরফে নেওয়া হবে কর্মী।

পদের নাম: ডাক বিভাগ তথা ডিপার্টমেন্ট অফ পোস্ট এর এই নিয়োগের মধ্য দিয়ে গ্রুপ সি লেভেলের পদে নেওয়া হবে কর্মী। 
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত স্কুল বোর্ড কিংবা সংস্থা থেকে ন্যুনতম মাধ্যমিক পাশ করে থাকলেই চাকরির জন্য আবেদন জানাতে পারবেন।
প্রার্থীর বয়সসীমা: নিয়োগে আবেদনের ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা 56 বছর। অর্থাৎ, এই বয়সের নিচে যেকেউ আবেদন যোগ্য।
মাসিক বেতন: মাসে ভালো অঙ্কের টাকা বেতন হিসাবে দেওয়া হবে। নিয়োগের পর পর কর্মী পিছু মাসিক গড় বেতন 20 হাজারের কাছাকাছি তথা 19,900/- টাকা থেকে শুরু হচ্ছে।
আবেদন পদ্ধতি: অফলাইনের মাধ্যমে আবেদন জমা করতে হবে। নিচে দেওয়া ডাইরেক্ট লিংক থেকে নিয়োগের আবেদনপত্র তথা অ্যাপ্লিকেশন ফর্ম সংগ্রহ করুন।
নিজের যাবতীয় তথ্য দিয়ে এই আবেদনপত্র ভালো করে পূরণ করে ফেলুন। এখানে নিজের নাম, বয়স, যোগ্যতা ইত্যাদি নানান তথ্য দেবেন।
সবার শেষে গুরুত্বপূর্ণ কিছু ডকুমেন্ট সমেত এগুলি সব একটি খামের ভেতর ভরে তা নির্দিষ্ট তারিখের মধ্যে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে দিতে হবে।
আবেদনের সময়সীমা: আগামী 15/09/2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশনের লিংক দেওয়া হয়েছে, সেখানেই নিয়োগের আবেদনপত্র তথা অ্যাপ্লিকেশন ফর্ম পেয়ে যাবেন।
OFFICIAL NOTIFICATION/ APPLICATION FORM: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE

MORE JOB NEWS: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment