রাজ্যে এশিয়াটিক সোসাইটিতে দুর্দান্ত নিয়োগের বিজ্ঞপ্তি, চাকরি ইন্টারভিউয়ের মাধ্যমে | WB Asiatic Society Job 2023

পশ্চিমবঙ্গে এশিয়াটিক সোসাইটির তরফে জারি হয়েছে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। যারা দীর্ঘদিন ধরে চাকরির প্রস্তুতি নিচ্ছেন এবং ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন তাদের জন্য এটি হতে পারে একটি সুবর্ণ সুযোগ। নিয়োগের উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো, এখানে রাজ্যের যেকোনো জেলা প্রান্ত থেকে আপনারা চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। এবং কোনো রকম পরীক্ষা ছাড়াই প্রার্থীদের সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিযুক্ত করা হবে। বিস্তারিত বিবরণ নিম্নরূপ, জানতে সঙ্গে থাকুন।

Asiatic Society Recruitment
আবেদন পদ্ধতি: সরাসরি ইন্টারভিউয়ের জন্য রিপোর্ট করুন। নিজের যাবতীয় তথ্য দিয়ে আবেদনপত্র তথা বায়ো ডেটা ফরম্যাট বানিয়ে ফেলুন।
নিজের নাম, বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, ক্যাটাগরি ইত্যাদি তথ্য দেবেন।
যাবতীয় গুরুত্বপূর্ণ কিছু ডকুমেন্ট এর জেরক্স কপি সেল্ফ অ্যাটেস্টেড করে নেবেন। সঙ্গে ডকুমেন্ট এর অরিজিনাল কপি সঙ্গে রাখবেন।
সবার শেষে এগুলি সব নিয়ে একেবারে ইন্টারভিউয়ের দিন ইন্টারভিউ কেন্দ্রে উপস্থিত হতে হবে এবং ইন্টারভিউয়ের জন্য রিপোর্ট করতে হবে।
পদ – রিসার্চ অ্যাসিস্ট্যান্ট
মাসিক বেতন: মাসে মোটামুটি ভালো অঙ্কের টাকা বেতন প্রদান করা হবে। সেক্ষেত্রে নিয়োগের পর পর মাসিক বেতন 12,000/- টাকা থেকে শুরু হচ্ছে।
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে সংশ্লিষ্ট ক্ষেত্রে পোস্ট গ্র্যাজুয়েশন তথা স্নাতকোত্তর পাশ করে থাকতে হবে।
প্রার্থীর বয়সসীমা: বয়স এর ঊর্ধ্বসীমা 40 বছর রাখা হয়েছে। অর্থাৎ, এই বয়সের নিচে যেকেউ আবেদন যোগ্য বলে বিবেচিত হবেন।
কর্মী নিয়োগ প্রক্রিয়া: ইন্টারভিউয়ের জন্য রিপোর্ট করার সঙ্গে সঙ্গে প্রার্থীদের ডেকে নেওয়া হবে ইন্টারভিউতে। 
সেখানে তাদের সাধারণ প্রশ্ন করণের মধ্য দিয়ে এবং পার্সোনালিটি দেখে সার্বিকভাবে যাচাই করে নেওয়া হবে। এভাবে যোগ্য প্রার্থী বেছে কর্মী পদে নিযুক্ত করা হবে।
ইন্টারভিউয়ের তারিখ, সময় ও স্থান: আগামী 28/07/2023 তারিখে ইন্টারভিউ সংঘটিত হবে। দুপুর 1 টা থেকে শুরু হবে ইন্টারভিউ।
স্থান – Asiatic Society, 1, Park Street, Kolkata -16
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE

Leave a comment