শুধু স্কুটার না, সরকার চালাতেও অক্ষম! মমতাকে তুলোধোনা দিলীপের

শুধু স্কুটার না, সরকার চালাতেও অক্ষম! মমতাকে তুলোধোনা দিলীপের 

দাম বেড়েছে পেট্রোল ও ডিজেলের যা একপ্রকার নজিরবিহীন ঘটনা সারা দেশ তথা বাংলার জন্য। এই ভাবে পেট্রোপণ্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির জন্য কেন্দ্র সরকারের বিরুদ্ধে অভিযোগের তির ছুড়ে দিতে এক পাও পিছুপা হননি বিরোধী দলেরা। 

 



আজ এরই এক অন্যরকম নমুনা দেখা গিয়েছে বাংলায়। পেট্রোল-ডিজেল তথা পেট্রোপণ্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির জন্যই স্কুটারে করে আজ এক অভিনব কায়দায় প্রতীবাদ করতে দেখা গিয়েছে রাজ্যের সুপ্রিমো তথা মমতা বন্দ্যোপাধ্যায়কে। সঙ্গে সঙ্গেই ঘটনার প্রসঙ্গ তুলে বিজেপি -এর রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এই সম্পূর্ণ ঘটনাকে এক প্রকার নাটক ছাড়া আর কিছুই বলেননি। পাশপাশি মমতা বন্দ্যোপাধ্যায়কে নানান ভাবে তুলোধোনা করে তিনি মন্তব্য করেন, মুখ্যমন্ত্রী শুধু স্কুটার নন, সরকার চালাতেও অক্ষম।


আজ দিলীপ ঘোষ দেশের পেট্রো পণ্যের প্রসঙ্গ তুলে এর মূল্য বৃদ্ধির নানান কারণ দেখিয়ে বলেন যে, দিন দিন দেশ উন্নত হচ্ছে দেশ এবং সরকার -এর আয় বাড়ার সঙ্গে সঙ্গে বাড়ছে জনগণের ক্রয় করার পরিমাণ ও ক্ষমতা। তাই এতো ঘাবড়ানোর কিছু নেই। দেশে এমন ঘটনা প্রথম ঘটেনি। তাই মুখ্যমন্ত্রীর এমন ঘটনাকে তিনি এক সাজানো নাটক বলে মন্তব্য করেছেন। 




আজ মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন পুরমন্ত্রী ফিরহাদ হাকিম যিনি স্কুটারটি চালাচ্ছিলেন। পরে অবশ্য নবান্ন থেকে বাড়ি ফেরার পথে মুখ্যমন্ত্রী নিজে নিজেই চালাতে শুরু করে সেটি এবং তাকে সাহায্য করেন তার দেহরক্ষীরা। শেষে আবার ফিরহাদকে স্কুটার চালাতে দেন তিনি এবং পেছনে বসে ফেরেন বাড়িতে।

Leave a comment