36,000 টাকা বেতনে ব্যাংকে কর্মী নিয়োগ, শূন্যপদ প্রচুর | Bank Recruitment 2023

আপনারা যারা দীর্ঘদিন ধরে অনেক পড়াশোনা করে চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন কিংবা চাকরির আশায় থেকে থেকে বেকার সমস্যায় জর্জরিত তাদের জন্য রয়েছে একটি বিশেষ নিয়োগের সুখবর। আপনি কি ব্যাংকের চাকরি করতে আগ্রহী তবে এই চাকরির খবরটি শুধু আপনার জন্য। এবার আইডিবিআই ব্যাংকের তরফে থেকে অসংখ্য শূন্যপদে কর্মী নেওয়া হচ্ছে। এখানে আপনিও চাইলে খুব সহজেই চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। নিজে বিস্তারিত আলোচনা করা হয়েছে

Bank Recruitment 2023
পদের নাম ও শূন্যপদ সংখ্যা: এখানে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার গ্রেড A পদে কর্মী নিয়োগ করা হবে। আপাতত সব মিলিয়ে 600 শূন্যপদে নেওয়া হবে কর্মী।
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে স্নাতক তথা গ্র্যাজুয়েশন পাশ করে থাকলেই চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। 
প্রার্থীর বয়সসীমা: আবেদনের ক্ষেত্রে ন্যুনতম বয়স হতে হবে 21 বছর। সর্বোচ্চ 30 বছর বয়সের প্রার্থীরা চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। রিজার্ভ ক্যাটাগরি প্রার্থীদের বয়সে বিশেষ ছাড় দেওয়া হয়েছে।
মাসিক বেতন: নিয়োগের সঙ্গে সঙ্গে কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 36,000/- টাকা। এই বেতন সর্বোচ্চ 63,840/- টাকা অব্দি হতে পারে।
আবেদন পদ্ধতি: ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইট এ গিয়ে অনলাইনের মাধ্যমে আবেদন করুন। সেক্ষেত্রে নিজের যাবতীয় সকল প্রকার তথ্য দিয়ে অনলাইন রেজিস্ট্রেশন তথা ফর্ম ফিলাপ করুন
নিজের নাম, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস ইত্যাদি তথ্য সঙ্গে রাখবেন।
রেজিস্ট্রেশন এর ক্ষেত্রে একটি বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং একটি ইমেল আইডি সঙ্গে রাখবেন। সঙ্গে রঙিন পাসপোর্ট সাইজের ফটো সিগনেচার ইত্যাদি আপলোড করতে বললে একে একে আপলোড করে দিন।
সবার শেষে সাবমিট বাটনে ক্লিক করুন। এবং আবেদন শেষে আবেদনের কাগজটি প্রিন্ট আউট করে সঙ্গে রাখবেন।
প্রয়োজনীয় ডকুমেন্ট: নিয়োগে আবেদনের ক্ষেত্রে যেসব ডকুমেন্ট অবশ্যই সঙ্গে রাখবেন,
1. বয়সের প্রমাণপত্র হিসেবে মাধ্যমিকের অ্যাডমিট কার্ড কিংবা বার্থ সার্টিফিকেট
2. স্থায়ী ঠিকানার প্রমাণপত্র হিসেবে ভোটার কার্ড কিংবা আধার কার্ড
3. সকল শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্ট
4. কাস্ট সার্টিফিকেট যদি থাকে
5. কোনো ওয়ার্ক এক্সপিরিয়েন্স সার্টিফিকেট যদি থাকে
6. বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি
7. রঙিন পাসপোর্ট সাইজের ফটো এবং সিগনেচার
আবেদনের সময়সীমা: আগামী 28 ফেব্রুয়ারি, 2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। নিচে অফিসিয়াল নোটিফিকেশন সহ যাবতীয় লিঙ্ক দেওয়া হলো।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


APPLY ONLINE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE

Leave a comment