47,000 টাকা বেতনে পশ্চিমবঙ্গে বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ, আপনিও করুন আবেদন | University Recruitment 2023

রাজ্যে এক নতুন নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। আপনারা যারা অনেক পড়াশোনা করার পর দীর্ঘ দিন ধরে ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন তারা একদম সঠিক জায়গায় এসেছেন। মাসিক উচ্চ বেতনে মূলত যাদবপুর বিশ্ববিদ্যালয় এর তরফে জারি হয়েছে নিয়োগের বিজ্ঞপ্তি যেখানে আপনিও চাইলে জানাতে পারেন আবেদন। কোনো পরীক্ষা ছাড়াই প্রার্থীদের সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিযুক্ত করা হবে। আসুন তবে আর দেরি না করে জেনে নিই নিয়োগের বিস্তারিত খুঁটিনাটি।

University Job Recruitment 2023
পদের নাম – রিসার্চ অ্যাসোসিয়েট – I
শিক্ষাগত যোগ্যতা: কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং কিংবা কিংবা ইনফরমেশন টেকনোলজি ইত্যাদি ক্ষেত্রে উচ্চ শিক্ষাগত যোগ্যতা তথা পিএইচডি করে থাকতে হবে।
প্রার্থীর বয়সসীমা: বয়সসীমা সরাসরি উল্লেখ করা হয়নি। সেক্ষেত্রে প্রাপ্ত বয়স্ক সঙ্গে উল্লিখিত শিক্ষাগত যোগ্যতার অধিকারী হলেই আবেদন জানাতে পারেন।
মাসিক বেতন: কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 47,000/- টাকা। এই বেতন সর্বোচ্চ 58,280/- টাকা অব্দি হতে পারে।
কীভাবে আবেদন জানাবেন: নিজের যাবতীয় সকল প্রকার তথ্য দিয়ে আবেদনপত্র বানিয়ে ফেলুন। সেক্ষেত্রে নিজের নাম থেকে শুরু করে অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস ইত্যাদি তথ্য দেবেন।
যাবতীয় কিছু ডকুমেন্ট ভালো করে জেরক্স এবং সেল্ফ অ্যাটেস্টেড করে করে আবেদনপত্রের সঙ্গে যুক্ত করুন। সবার শেষে এগুলি সব খামের ভেতর ভরে একেবারে ইন্টারভিউয়ের দিন ইন্টারভিউ কেন্দ্রে নিয়ে যেতে হবে।
আপনি সেক্ষেত্রে আগের থেকে আপনার আবেদনপত্র তথা CV ডকুমেন্ট ভালো করে ফটো কিংবা স্ক্যান করে পাঠিয়ে দিতে পারেন নির্দিষ্ট ইমেল ঠিকানায়। ইমেল ঠিকানা নিচে উল্লেখ করা হয়েছে। ইমেল ঠিকানা – debotosh.bhattacharjee@jadavpuruniversity.in
কর্মী নিয়োগ প্রক্রিয়া: ইন্টারভিউয়ের জন্য রিপোর্ট করার সঙ্গে সঙ্গে আপনাদের ইন্টারভিউতে ডেকে ভালো করে যাচাই করে নেওয়া হবে বিভিন্ন প্রশ্ন করণের মধ্য দিয়ে এবং পার্সোনালিটি দেখে। সব শেষে যোগ্য প্রার্থী বেছে কর্মী পদে নিযুক্ত করা হবে।
ইন্টারভিউয়ের তারিখ ও সময়: আগামী 18 এপ্রিল, 2023 তারিখে ইন্টারভিউ সংঘটিত হচ্ছে। সকল 11 টা থেকে বিকাল 4 টা পর্যন্ত ইন্টারভিউ হবে।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment