ডিএম অফিসে মাধ্যমিক/ উচ্চমাধ্যমিক পাশে গ্রুপ সি, ডি কর্মী নিয়োগ, বেতন 23,170/- | DM Office Group C, D Job

চাকরি প্রার্থীদের জন্য রয়েছে এক দুর্দান্ত নিয়োগের সুখবর। ন্যুনতম শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন এবং চাকরির আশায় থেকে থেকে বেকার সমস্যায় জর্জরিত তবে একদম সঠিক জায়গায় এসেছেন। এবার রাজ্যে ডিএম অফিসের তরফে একই সঙ্গে গ্রুপ সি, ডি লেভেলের পদে কর্মী নিয়োগ করা হবে। নিয়োগের উল্লেখ্যযোগ্য বৈশিষ্ট্য হলো, এখানে ন্যুনতম মাধ্যমিক কিংবা উচ্চমাধ্যমিক পাশে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। আরো বিস্তারিত জানতে সঙ্গে থাকুন।

DM Office Recruitment
নিয়োগকারী সংস্থা: পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের তত্ত্বাবধানে রাজ্যের জেলা লেভেলে ডিএম তথা ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট অফিসের তরফে জারি হয়েছে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি।
পদের নাম: মূলত বেশ কয়েক ধরনের গ্রুপ সি, ডি লেভেলের পদে কর্মী নিয়োগ করা হবে। নিচে পদ অনুযায়ী বিস্তারিত বিবরণ দেওয়া হয়েছে।
 
পদ – গ্রুপ ডি লেভেল
বিভিন্ন পদ: এই গ্রুপ ডি লেভেলের পদের অধীনে বিভিন্ন পদ রয়েছে। যেমন,
কুক
হেল্পার কাম নাইট ওয়াচম্যান
নার্স অফ এসএএ
শিক্ষাগত যোগ্যতা: এগুলি পদে আবেদনের জন্য আবেদনকারী প্রার্থীর ন্যুনতম শিক্ষাগত যোগ্যতা মাধ্যমিক পাশ।
প্রার্থীর বয়সসীমা: কুক ও হেল্পার কাম নাইট ওয়াচম্যান পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স হতে হবে 18-40 বছর বয়সের মধ্যে। এবং নার্স অফ এসএএ পদের ক্ষেত্রে প্রার্থীর বয়সসীমা হলো 23-40 বছর বয়সের মধ্যে।
মাসিক বেতন: উপরের তিন ধরনের পদেই নিয়োগের পর পর কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 12,000/- টাকা থেকে শুরু হচ্ছে।
পদ – গ্রুপ সি লেভেল
পদের বিবরণ: এর মধ্যে প্রধান দুই ধরনের পদ রয়েছে। যেমন, 
চাইল্ড ওয়েলফেয়ার অফিসার
হাউজ মাদার
শিক্ষাগত যোগ্যতা: হাউজ মাদার পদে আবেদনের ক্ষেত্রে আবেদনকারী প্রার্থীর ন্যুনতম শিক্ষাগত যোগ্যতা উচ্চমাধ্যমিক পাশ। অন্যদিকে, চাইল্ড ওয়েলফেয়ার অফিসার পদে আবেদনের ক্ষেত্রে সংশ্লিষ্ট ক্ষেত্রে স্নাতক তথা গ্র্যাজুয়েশন পাশ করে থাকতে হবে।
প্রার্থীর বয়সসীমা: দুই ধরনের পদেই আবেদনের ক্ষেত্রে প্রার্থীর ন্যুনতম বয়স হতে হবে 21 বছর। সর্বোচ্চ 40 বছর বয়সের প্রার্থীরা আবেদন যোগ্য।
মাসিক বেতন: চাইল্ড ওয়েলফেয়ার অফিসার পদে আবেদনের জন্য মাসিক বেতন 23,170/- টাকা এবং হাউজ মাদার পদের ক্ষেত্রে মাসিক বেতন 14,564/- টাকা।
আবেদন পদ্ধতি: নিজের যাবতীয় তথ্য দিয়ে আবেদনপত্র তথা অ্যাপ্লিকেশন ফর্ম ফিলাপ করে নিন। যাবতীয় গুরুত্বপূর্ণ ডকুমেন্ট সমেত এগুলি সব নির্দিষ্ট তারিখের মধ্যে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে দিতে হবে।
আবেদনের সময়সীমা: আগামী 07/08/2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশনের লিংক দেওয়া হয়েছে, ডাউনলোড করে বিস্তারিত জেনে নিন।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment