পশ্চিমবঙ্গে ফুড-সাপ্লাই ডিপার্টমেন্টে নতুন নিয়োগের বিজ্ঞপ্তি, বেতন 16,000/- টাকা | WB Food-Supply Dept Recruitment 2023

পশ্চিমবঙ্গে এবার খাদ্য এবং সরবরাহ দপ্তর তথা ফুড সাপ্লাই ডিপার্টমেন্টের তরফে জারি হলো কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। চাকরি প্রার্থীদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগ। সেক্ষেত্রে একজন চাকরি প্রার্থী হয়ে আপনি দীর্ঘদিন ধরে ভালো কোনো চাকরির খোঁজে থেকে থাকলে একদম সঠিক জায়গায় এসেছেন। আপনিও চাইলে অনলাইনের মাধ্যমেই ঘরে বসেই নিয়োগের জন্য আবেদন জানাতে পারবেন। বিস্তারিত জানতে সঙ্গে থাকুন।

WB Food Supply Dept Recruitment
নিয়োগকারী সংস্থা: পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের তত্ত্বাবধানে খাদ্য এবং সরবরাহ বিভাগ তথা Food and Supplies Department এর তরফ থেকে নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে।
পদের নাম: খাদ্য এবং সরবরাহ বিভাগ তথা ফুড-সাপ্লাই ডিপার্টমেন্টের এই নিয়োগে মূলত ডেটা এন্ট্রি অপারেটর তথা DEO পদে নেওয়া হবে কর্মী।
আবেদন পদ্ধতি: অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। নিচে বিস্তারিত ধাপ আলোচনা করা হলো।
1. নিয়োগের অফিসিয়াল ওয়েবসাইট – https://food.wb.gov.in ভিজিট করুন।
2. তারপর Recruitment অপশনে ক্লিক করুন এবং One Time Registration করে নিন।
3. অনলাইন রেজিস্ট্রেশন এর ক্ষেত্রে অবশ্যই নিজের বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি সঙ্গে রাখবেন।
4. এবার ডেটা এন্ট্রি অপারেটর তথা DEO পদের জন্য আবেদন করে নিন নিজের যাবতীয় তথ্য দিয়ে।
5. নিজের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, ক্যাটাগরি ইত্যাদি তথ্য দিয়ে অনলাইন ফর্ম ফিলাপ করুন।
6. সবার শেষে যাবতীয় ডকুমেন্ট আপলোড করুন এবং সাবমিট বাটনে ক্লিক করে আবেদনের কাজ সম্পন্ন করুন।
মাসিক বেতন: মাসে ভালো অঙ্কের টাকা বেতন হিসাবে দেওয়া হবে। সেক্ষেত্রে কর্মী পিছু মাসিক গড় বেতন 16,000/- টাকা।
প্রার্থীর বয়সসীমা: ন্যুনতম 21 বছর বয়সের প্রার্থীরা আবেদন যোগ্য। এবং সর্বোচ্চ 35 বছর বয়সের প্রার্থীরা আবেদন জানাতে পারবেন।
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে স্নাতক তথা গ্র্যাজুয়েশন পাশ করে থাকলেই আবেদন যোগ্য। সঙ্গে কম্পিউটার কোর্স এর সার্টিফিকেট থাকা দরকার।
কর্মী নিয়োগ প্রক্রিয়া: অ্যাকাডেমিক মার্কস, টাইপিং টেস্ট এবং ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের কর্মী পদে নিযুক্ত করা হবে। সেক্ষেত্রে নম্বর বিভাজন অফিসিয়াল নোটিফিকেশনে দেওয়া হয়েছে, দেখে নেবেন।
আবেদনের সময়সীমা: আগামী 08 আগস্ট, 2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। নিচে অফিসিয়াল নোটিফিকেশন এবং অন্যান্য লিংক দেওয়া হয়েছে।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE


APPLY ONLINE: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment